প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহাদুল ইসলাম সাজু

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে পৃথক দূর্ঘটনায় শিশুসহ দুজনের মৃত্যু

   
প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, ৮ আগস্ট ২০২২

জেলার পাঁচবিবি উপজেলায় সোমবার সকালে পৃথক দুর্ঘটনায় শিশুসহ দুই জনের মৃত্যু হয়েছে। পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, পাঁচবিবি রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেনের ধাক্কায় সালমা বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। আজ সোমবার (৮ আগস্ট) সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত সালমা বেগম পাঁচবিবি উপজেলার নাকোরগাছী গ্রামের আব্দুল জব্বারের স্ত্রী। নিহতের পরিবার জানায়, পাঁচবিবি স্টেশন এলাকায় বৃদ্ধা সালমা রাস্তা পার হচ্ছিলেন।

এ সময় কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সান্তাহার রেলওয়ে পুলিশকে নিহতের বিষয়টি জানানো হয়েছে। অপরদিকে ওসি পলাশ চন্দ্র দেব আরো জানান, সোমবার সকালে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার জাম্বুবান গ্রামে পুকুরে ডুবে মোরসালিন (৫) নামে এক শিশুর অকাল মৃত্যু হয়েছে।

নিহত শিশু উপজেলার জাম্বুবান গ্রামের ফারুক হোসেনের ছেলে। পরিবার জানায়, সকালে শিশু মোরসালিন কে না পেয়ে তার মা খুঁজতে থাকেন। অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে ভাসমান অবস্থায় শিশুটিকে বাড়ির অদূরে একটি পুকুরে পাওয়া যায়। পরে পুকুর থেকে লাশ উদ্ধার করে শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: