প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কেরানীগঞ্জে আঞ্চলিক শাখা পাসপোর্ট অফিসে ভিন্নধর্মী সেবা

   
প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, ৮ আগস্ট ২০২২

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে বিশেষ সেবা কার্যক্রম চালু করেছে কেরানীগঞ্জে স্থাপিত আঞ্চলিক পাসপোর্ট অফিস যাত্রাবাড়ী শাখা। সোমবার (৮ আগস্ট) সকাল থেকে এ কার্যক্রম চালু করা হয়েছে। বিশেষ কার্যক্রমের অংশ হিসেবে আগস্ট মাস জুড়ে নারী সদস্য, বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য আলাদা ডেস্কের মাধ্যমে সেবা প্রদান করছে। প্রতিদিন অন্তত ১০০০ সেবা প্রত্যাশীদের এই সেবার আওতায় আনা হয় হচ্ছে। পাসপোর্ট অফিসে ঢোকার পরপরই সেবা প্রত্যাশীদের সবাইকে প্রথমে ফুল দিয়ে বরণ করে নেয়া হচ্ছে।হঠাৎ এমন আয়োজনে উচ্ছ্বসিত সেবা প্রত্যাশীরা।

এ প্রসঙ্গে সেবা প্রত্যাশী কলেজ ছাত্রী ফাহমিদা স্বর্না বলেন, এ ধরনের কার্যক্রমে আমরা মুগ্ধ,পাসপোর্ট অফিসে এসে এত আন্তরিক সেবা পাব তা কখনো ভাবতে পারিনি।শুধুমাত্র বিশেষ কোন দিবসে নয়, আমরা আশা করব নারী ও বয়স্কদের জন্য পাসপোর্ট অফিসে এ ধরনের একটি আলাদা ডেস্ক সবসময়ের জন্য থাকবে।

ভিন্নধর্মী আয়োজন প্রসঙ্গে আঞ্চলিক শাখা পাসপোর্ট (যাত্রাবাড়ী) অফিসের উপ-পরিচালক মোঃ জামাল হোসেন জানান, পাসপোর্ট অফিস মানেই ভোগান্তির জায়গায় এমন ধারণা পাল্টে দিতেই এ ধরনের বিশেষ কার্যক্রমের আয়োজন করা হয়েছে। আমাদের এই কার্যক্রম আগস্ট মাস পুরোটা জুড়েই থাকবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: