আরিফ জাওয়াদ

ঢাবি প্রতিনিধি

ঢাবিতে ট্রাস্ট ফান্ড বৃত্তি পেল ১০ শিক্ষার্থী

   
প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, ৮ আগস্ট ২০২২

ঢাকা বিশ্ববিদ্যালয়েরে (ঢাবি) মৎস্যবিজ্ঞান বিভাগের ‘প্রফেসর মোহাম্মদ শফি ট্রাস্ট ফান্ড’ ও ‘আমেনা-লতিফ মেমোরিয়াল ট্রাস্ট ফান্ড’-এর আওতায় বিভাগের ১০জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়েছে। সোমবার (৮ আগস্ট) বিশ্ববিদ্যালয়টির উপাচার্য লাউঞ্জে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তির চেক প্রদান করেন।

প্রফেসর মোহাম্মদ শফি ট্রাস্ট ফান্ড বৃত্তিপ্রাপ্তরা হলেন- নিলুফা ইয়াসমিন, মো. আল জাহিদ, মো. শাফিউজ্জামান ও শাওন আহম্মেদ। আমেনা-লতিফ মেমোরিয়াল ট্রাস্ট ফান্ড বৃত্তিপ্রাপ্তরা হলেন- মো. ইমরান খান, রূপেশ দাস, সংগীতা ত্রিপুরা, সুরাইয়া ইসলাম পিয়া, মো. ইমরান খান ও সাদিয়া নাবিলাহ।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বিভাগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ শফির স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন, তিনি ছিলেন পেশাদারিত্বের ক্ষেত্রে সব সময় যত্নশীল। স্বতন্ত্র মূল্যবোধ সম্পন্ন এই গুণী শিক্ষক বিভাগের ভবন তৈরিতে আর্থিক অবদান রেখেছেন।

অনুষ্ঠানে জীববিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসান, বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মনিরুল ইসলামসহ শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: