জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীলদলের নেতৃত্বে জাকির-নাফিস

   
প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, ৮ আগস্ট ২০২২

সানাউল্লাহ ফাহাদ, জবি থেকে: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন নীলদলের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মোঃ জাকির হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে রসায়ন বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. নাফিস আহমদ মনোনীত হয়েছেন। সোমবার (৮ আগষ্ট) মোট ১১ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দিয়েছেন জবি নীলদল কার্যনির্বাহী পর্ষদ নির্বাচন-২০২২ এর প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোঃ সৈয়দ আলম।

কমিটির বাকি সদস্যরা হলেন- প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. মোঃ আবদুল আলীম, ফিন্যান্স বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ ছগীর হোসেন খন্দকার, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক মোঃ মিজানুর রহমান, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. নাফিস আহমদ, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ কামাল হোসেন, সংগীত বিভাগের সহযোগী অধ্যাপক ড. ঝুমুর আহমেদ, গণিত বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মোজাম্মেল হক, চারুকলা বিভাগের সহকারী অধ্যাপক ইমাম হোসেন, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক দেওয়ান বদরুল হাসান এবং সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কে. এম. সুজাউদ্দিন।

উল্লেখ্য, নবগঠিত কমিটির কার্যনির্বাহী পর্ষদ- এর প্রথম সভায় ৯ জন সাধারণ সদস্যের মধ্য হতে সহ-সভাপতি, কোষাধ্যক্ষ ও যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত করা হবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: