প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জাহাঙ্গীর আলম ভুঁইয়া

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জে কুড়ালিয়ার হাওরে নৌকা ডুবিতে জেলে নিহত

   
প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, ৮ আগস্ট ২০২২

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার হাওরের নৌকা ডুবিতে নিহত শরীফ উদ্দিন নামের এক জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৮ আগস্ট) ভোরে জামালগঞ্জ উপজেলার ভীমখালি ইউনিয়নের মাহমুদপুর কুড়ালিয়ার হাওরে ঘটনাটি ঘটে। খোঁজ নিয়ে জানাযায়, জামালগঞ্জ উপজেলার ভীমখালি ইউনিয়নের মাহমুদপুর কুড়ালিয়ার হাওরে শরীফ উদ্দিন ও লোকমান নামের দুই জেলে মাছ ধরতে যান।

মাছ ধরার এক পর্যায়ে হাওরের উত্তাল ঢেউ ও প্রচন্ড ঝড়ো বাতাসে তাদের নৌকাটি ডুবে যায়। এসময় লোকমান সাতার কেটে তীরে ওঠতে পারলেও শরীফ উদ্দিন পানিতে ডুবে মারা যান। মারা যাওয়ার ৭/৮ ঘন্টা পরে শরীফ উদ্দিনের মরদেহ পানিতে ভেসে ওঠলে এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ তার লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে। লোকমানকে আহত অবস্থায় জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ভীমখালী ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান তালুকদার জানান, এ ঘটনায় একজনের মৃত্যু নিশ্চত করে অপরজনকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানান। জামালগঞ্জ থানার এস আই মাসুদ পারভেজ জানান, হাওরে মাছ ধরার সময় আকস্মিক ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে শরীফ উদ্দিন মারা যান ও লোকমান নামের একজেলে আহত হন। শরীফ উদ্দিনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: