প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন সোহান

   
প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, ৮ আগস্ট ২০২২

ছবি - সংগৃহীত

চোট সমস্যা ভোগাচ্ছে বাংলাদেশকে। এবার এ তালিকায় যুক্ত হলেন নুরুল হাসান সোহান, এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন তিনি। আজ সোমবার (৮ আগস্ট) সিঙ্গাপুরে বাঁ হাতের তর্জনিতে পাওয়া চোটের সফল অস্ত্রপাচার শেষে এ কথা জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

জানা গেছে, সোহানের পুরোপুরি সুস্থ হতে আরও ৩ সপ্তাহ বিশ্রামে থাকতে হবে। তাই বাধ্য হয়ে বিসিবি এবারের আসরে তাকে বাদ দিয়েই দল ঘোষণার সিদ্ধান্ত নিয়েছে। এদিকে জিম্বাবুয়ে সফরের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে বাঁ-হাতের তর্জনির ইনজুরিতে পড়েন নুরুল হাসান সোহান। পরে দেশে ফিরে আঙুল স্ক্যান করান তিনি। রিপোর্ট হাতে পেয়ে সিঙ্গাপুর যেতে হয় তাকে। সোমবার (৮ আগস্ট) সফল অস্ত্রোপচার হয় সোহানের।

এদিকে এশিয়াকাপ শুরুর বাকি মাত্র ১৮ দিন। এবারের আসর অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতে। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে সোহানের এই প্রতিযোগিতায় খেলা হচ্ছে না। অথচ টাইগারদের জিম্বাবুয়ে সফরে প্রথমবারের মতো টি-টোয়েন্টি দলের নেতৃত্ব পেয়েছিলেন তিনি। ব্যাট হাতেও তিনি দেখিয়েছিলেন দারুণ ছন্দ। তাই স্কোয়াডের গুরুত্বপূর্ণ একজন সদস্য হিসেবে এশিয়া কাপে খেলার কথা ছিল তার।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: