রাতে ডেকে নেওয়ার পর কচুক্ষেত থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

প্রকাশিত: ০৯ আগষ্ট ২০২২, ০১:৪৯ পিএম

বগুড়ার শাজাহানপুরে কচুক্ষেতর জমি থেকে ফাহিম ফয়সাল শিশির (১৬) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৯ আগস্ট) সকালে ১০ টার দিকে সাজাপুর পশ্চিমপাড়া বানারশি ক্ষেত থেকে থানা পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত ফাহিম ফয়সাল শিশির মাঝিড়া সাজাপুর ফকিরপাড়া গ্রামের শাহাদত হোসেন সাজুর ছেলে। সে সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়াশোনা করতো।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, সোমবার দিবাগত রাত ১২ টার দিকে কে বা কারা ফোন করে ফাহিমকে বাড়ি বের করে নিয়ে যায়।প রে রাতেই পরিবারের স্বজনরা অনেক খোঁজাখুঁজি করে না পেলে সকালে বাড়ি থেকে কিছু দূরে বানারশি পাথারে কচুজমিতে ফাহিম লাশের সন্ধান পান।পরে পুলিশে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে ফাহিমের মৃতদেহ উদ্ধার করেন।নিহত ফাহিমের গলায় ও শরীরের কিছু আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করেছে।লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: