মেহেরপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ০৯ আগষ্ট ২০২২, ০৭:২৪ পিএম

মেহেরপুরের গাংনীতে আগামী ১৫ আগস্ট-২০২২ স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২২ পালন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৯ আগস্ট) সকাল ১০ টার সময় গাংনী উপজেলা শিল্পকলা একাডেমির অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।

গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মোখলেছুর রহমান মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এমপি।

গাংনী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ও গাংনী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রাহিবুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনি, সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, পৌর আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাবলু, সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবুল বাসার ও বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান আতু।

এ সময় বীর মুক্তিযোদ্ধা, সকল ইউপি চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য, সাধারণ সদস্য, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: