আড়িয়াল খাঁ নদ থেকে নবজাতকের গলিত লাশ উদ্ধার

প্রকাশিত: ০৯ আগষ্ট ২০২২, ০৯:৩৫ পিএম

ফরিদপুরের ভাঙ্গায় আড়িয়াল খাঁ নদ থেকে এক নবজাতকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৯ আগস্ট) বিকালে আড়াইটার দিকে ভাঙ্গা থানার চান্দ্রা ইউনিয়নের ফরমান চেয়ারম্যান এর বাড়ির পাশে আড়িয়াল খাঁ নদ থেকে উদ্ধার করা হয় গলিত এক নবজাতকের লাশ।

এই বিষয়ে স্থানীয়রা বলেন, আজ বিকালে নদে একটি শিশুর লাশ ভাসতে দেখে তারা সরকারি এমারজেন্সি নম্বর ৯৯৯ ফোন করে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। লাশের অবস্থা এতটাই খারাপ যে কোন কিছু ধারনা করা অসম্ভব।

এলকাবসীর ধারনা স্রোতের টানে লাশ টি ভেসে এসেছে, হয়তোবা কেউ বাচ্চা জন্ম দেওয়ার পর পর চুরি করে বা হত্যার উদ্দেশ্যে নদীতে ফেলে দেয়।

এই বিষয়ে উপ-পরিদর্শক মাসুদ বলেন, আজ দুপুরে খবর পেয়ে চান্দ্রা ইউনিয়নেল ফরমান চেয়ারম্যান এর বাড়ি পাশে আড়িয়াল খাঁ নদ থেকে এক নবজাতকের গলিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি।

এই বিষয়ে ভাঙা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম বলেন, নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। নবজাতকের শরীরের অবস্থা এতটাই খারাপ যে লিঙ্গ নির্ধারণ করা যায় নি। নবজাতকের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল, ফরিদপুরে মর্গে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: