মোবাইল টাওয়ারের চূড়ায় মাদরাসা শিক্ষার্থী, উদ্ধার করল ফায়ার সার্ভিস

প্রকাশিত: ১০ আগষ্ট ২০২২, ০২:১৬ পিএম

নেত্রকোনার বড় স্টেশন এলাকার একটি মোবাইল টাওয়ারের চূড়ায় অবস্থান করছে এক মাদরাসা শিক্ষার্থী। বুধবার (১০ আগস্ট) ভোররাত থেকে মোবাইল টাওয়ারের ওপর উঠে বসে আছে মোহাম্মদ নামের ওই শিক্ষার্থী। এ নিয়ে স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করছে। সে মাদ্রাসাতুল আরকামের শিক্ষার্থী। তার বাড়ি আলী কলমাকান্দা উপজেলায়। ওই মাদরাসা শিক্ষার্থীকে উদ্ধার করতে ঘটনাস্থলে আছেন আইন-শৃঙ্খলা বাহিনী ও উপজেলা প্রশাসনের ফায়ার সার্ভিসের কর্মীরা।

মাদরাসা কর্তৃপক্ষ জানায়, বুধবার ভোর থেকে মোহাম্মদ বিশ্বাস নামের ওই শিক্ষার্থী নিখোঁজ ছিল। পরে স্থানীয়রা তাকে মোবাইল ফোনের টাওয়ারের উপরে দেখে পুলিশে সংবাদ দেয়। পুলিশ, ফায়ার সার্ভিস ও উপজেলা প্রশাসনের কর্মীরা দুই ঘণ্টা চেষ্টা করে দুপুর পৌনে ১২টার দিকে তাকে উদ্ধার করে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহামুদা আক্তার জানান, দু’ঘণ্টা চেষ্টার পর পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা শিশুটিকে উদ্ধার করেছে। নেত্রকোনো আধুনিক সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হবে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ বলেন, শিশুটি কেন সেখানে উঠেছে তা জানা যায়নি। কথা বলে তদন্ত করে দেখা হচ্ছে। তবে শিশুটি সুস্থ আছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: