ফেনী যুবদল সভাপতির স্ত্রীর মামলা তদন্তের নির্দেশ

প্রকাশিত: ১১ আগষ্ট ২০২২, ১২:০১ এএম

কামরুল হাসান নিরব, ফেনী থেকে: ফেনী জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিমকে অস্ত্র দিয়ে ফাঁসানো হয়েছে মর্মে অভিযোগ করে তার স্ত্রী লুৎফুন নাহার ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, ২ এসআই ,১ ডিএসবি কর্মকর্তা ও দুই সাক্ষীসহ অজ্ঞাত ১০/১২জনের বিরুদ্ধে একটি অভিযোগ জমা দিয়েছেন। বুধবার (১০ আগস্ট০ দুপুরে ফেনী সদর আমলী আদালত-১ এর জ্যৈষ্ঠ বিচারিক হাকিম মুহাম্মদ আশেকুর রহমানের নিকট দায়ের করা অভিযোগে তিনি এই ঘটনার বিচার বিভাগীয় তদন্তের আবেদন করেছেন।

আদালত মামলাটি আমলে নিয়ে আদালত পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন। আদালতের ব্যাঞ্চ সহকারী শাহ নুর আলম জানান,অভিযোগটি শুনানি শেষে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।

প্রসঙ্গত, ফেনী জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম (৪৮) ফেনী মডেল থানা পুলিশ ২২জুলাই ঢাকার পল্টনের বিজয়নগর এলাকা হতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সহায়তায় গ্রেফতার করে।

পরে তার দেওয়া তথ্যমতে তার ফেনী শহরস্থ রামপুরের বাসা হতে শুক্রবার রাত ১ ঘটিকার সময় ফেনী মডেল থানা পুলিশ, পুরাতন খবরের কাগজ দ্বারা মোড়ানো একটি কালো রংয়ের ৭.৬৫ এমএম পিস্তল, একটি ম্যাগাজিন ও চার রাউন্ড গুলি এবং ২ টি লম্বা লোহার ছোরা উদ্ধার করে বলে জানান পুলিশ। পরবর্তীতে ফেনী মডেল থানা পুলিশ বাদী হয়ে একটি অস্ত্র মামলা দায়ের করে, যার মামলা নাম্বার ৫৩, তারিখ-২২/৭/২২, ধারা- ১৮৭৮ সালের অস্ত্র আইন এর ১৯-এ। তবে এই অভিযোগটি শুরু থেকে অস্বীকার করে জাকির হোসেন জসিমের পরিবার। তাকে অস্ত্র দিয়ে ফাঁসানো হয়েছে বলে দাবি করে সংবাদ সম্মেলন করেছে পরিবার ও দল।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: