ফেনী সদর লেমুয়ায় যুবকের রহস্যজনক মৃত্যু, ময়নাতদন্ত আজ

প্রকাশিত: ১১ আগষ্ট ২০২২, ১১:৫৫ এএম

কামরুল হাসান নিরব, ফেনী থেকে: ফেনী সদর উপজেলার লেমুয়ায় নিজ চা দোকান থেকে মো: নুর নবী শিমুল (২৮) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (১০ আগস্ট) সকাল সাড়ে ১০ টার দিকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ ও এলাকাবাসী জানান, সকাল ৯টার সময় এলাকাবাসী দোকানের জানালা দিয়ে ঝুলন্ত অবস্থায় শিমুলের লাশ দেখতে পান। পরে এলাকাবাসী পুলিশকে বিষয়টি জানালে বোগদাদিয়া ফাঁড়ি থেকে পুলিশ এসে শিমুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে নিয়ে যায়।

সে লেমুয়া বাণিজ্যিক এলাকার আজমীর হোসেন বাড়ীর মোঃরফিক মিয়া ছেলে। শিমুল লেমুয়া মাস্টার পাড়া রোড়ে দি চিলড়্রেনএডুকেশন ইনস্টিটিউট কেজি স্কুলের পাশে তিন বছর যাবত চা দোকান করেন। তার এই অকাল মৃত্যু মেনে নিতে পারছেনা এলাকাবাসী।শিমুলকে হারিয়ে পরিবার এবং স্বজনদের আহাজারি থামছেই না। বোগদাদিয়া পুলিশ ফাঁড়ির রাসেল জানান, দোকানের একটি জানালার গ্রিলের সঙ্গে গলায় গামছা পেঁচানো অবস্থায় যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: