ছদ্মবেশী কর্মের আড়ালে মাদক ব্যবসা, অবশেষে গ্রেফতার

প্রকাশিত: ১১ আগষ্ট ২০২২, ১২:৫৭ পিএম

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলায় এসি-রেফ্রিজারেটর মেরামতের আড়ালে বিভিন্ন বাসা-বাড়িতে মাদক সরবরাহের অভিযোগে রুবেল চন্দ্র দাস (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১১। বুধবার (১০ আগস্ট) বিকেলে বেগমগঞ্জের জমিদারহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৩০ বোতল বিদেশি মদ ও ২০ বোতল ফেনসিডিলসহ মাদক বিক্রির নগদ ২৫ হাজার ৮৬০ টাকা জব্দ করা হয়েছে।গ্রেফতার রুবেল চন্দ্র দাস বেগমগঞ্জের ১৩ নম্বর রসুলপুর ইউনিয়নের সেতুভাঙা এলাকার গনেশ চন্দ্র দাসের ছেলে।

র‌্যাব-১১ (সিপিসি-৩) নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে বিডি২৪লাইভকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, গ্রেফতারকৃত রুবেল দীর্ঘদিন রেফ্রিজারেটর ও এসি ওয়ার্কশপের কর্মচারীর আড়ালে বাসা-বাড়িতে মাদক সরবরাহ করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার তাকে জমিদারহাট এলাকা থেকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে ১৮ বোতল বিদেশি মদ, পাঁচ বোতল ফেনসিডিল ও নগদ ২৫ হাজার ৮৬০ টাকা জব্দ করা হয়।পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যের ভিত্তিতে রসুলপুর ইউনিয়নের লতিফপুর গ্রামের ফরাজী বাড়ির পুকুরের দক্ষিণ পাড় থেকে আরও ১২ বোতল বিদেশি মদ ও ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।বিভিন্ন ছদ্মবেশী মাদক ব্যবসায়ী রুবেল কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে নোয়াখালী ও লক্ষ্মীপুরের বিভিন্ন এলাকায় অভিনব কায়দায় তা সরবরাহ করে আসছে। তার বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: