একই রাতে পৃথক কবরস্থান থেকে ১২ কঙ্কাল চুরি

প্রকাশিত: ১১ আগষ্ট ২০২২, ০৪:২৬ পিএম

মানিকগঞ্জের শিবালয় উপজেলার কাতরাসিন ও বোয়ালী এলাকার দুটি কবরস্থান থেকে একই রাতে ১২ টি কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। বুধবার রাতের কোন এক সময় দুবৃর্ত্তরা কবর খুঁড়ে কঙ্কাল চুরি করে নিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কাতরাসিন দক্ষিণ পাড়া কবরস্থান পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. আব্বাস আলী জানান, সকালে স্থানীয়দের কাছে খবর পেয়ে কবরস্থানে ছুটে যান তিনি। গিয়ে দেখেন ৬টি কবর খুঁড়া। এর মধ্যে ৫টি কবরে কঙ্কাল নেই। রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা এই কঙ্কালগুলো চুরি নিয়ে গেছে।

অপরদিকে বোয়ালি কবরস্থানের যুগ্ম সম্পাদক হেলাল উদ্দিন জানান, কাতরাসিনে কঙ্কাল চুরির খবর পেয়ে স্থানীয়রা বোয়ালি কবরস্থানে গেলে সেখানে কবর খোঁড়া দেখতে পায়। দুবৃর্ত্তরা এই কবরস্থান থেকেও ৭টি কঙ্কাল চুরি করে নিয়ে গেছে।

এ বিষয়ে শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ বিষয়ে আমরা তৎপর রয়েছি, বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: