নীলফামারীতে ভোটে হেরে প্রধান শিক্ষককে মারধর

প্রকাশিত: ১১ আগষ্ট ২০২২, ০৬:০৬ পিএম

ম্যানেজিং কমিটি গঠনকে কেন্দ্র করে নীলফামারী সদর উপজেলার ধোবাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাসুদ কবিরকে মারধরের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে নীলফামারী সদর থানায় অভিযোগ দিয়েছেন ওই শিক্ষক।

থানায় অভিযোগের মতে ৯ আগস্ট ধোবাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয় বিদ্যালয় চত্বরে। আলোচনা সভা শেষে নির্বাচিত সদস্যদের টোকেন ভোটের মাধ্যমে সভাপতি ও সহ-সভাপতি নির্ধারণ করা হয়। এর কিছুক্ষণ পর ভোটে হেরে যাওয়া প্রার্থী ময়নুল ইসলামের নেতৃত্বে বেলাল হোসেন, বেদে মামুদ, মোহাম্মদ চৌধুরী, রফিকুল ইসলাম, হাফিজার রহমান, আবুল হাকিমসহ ৮ থেকে ১০ জনের একটি দল বিদ্যালয়ে এসে অতর্কিত ভাবে প্রধান শিক্ষকের উপর হামলা করে এবং তাকে মারধর শুরু করে। এক পর্যায়ে অন্যান্য শিক্ষকরা ৯৯৯ এ ফোন দিলে নীলফামারী থানা থেকে পুলিশ গিয়ে প্রধান শিক্ষককে উদ্ধার করে নীলফামারী নিয়ে এসে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে দেন।

এ ব্যাপারে প্রধান শিক্ষক মাসুদ কবির বাদী হয়ে ১০ আগস্ট রাতে ১০ জনকে আসামী করে নীলফামারী থানায় একটি অভিযোগ দায়ের করেন। প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মাসুদ কবির জানান ম্যানেজিং কমিটি গঠনে আমার কোন পক্ষপাতিত্য ছিল না। অথচ একটি পক্ষ ভোটে হেরে গিয়ে সংঘবদ্ধ হয়ে এসে আমাকে বেদম মারপিট করে আহত করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: