আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার, মূল অভিযুক্ত গ্রেফতার

প্রকাশিত: ১১ আগষ্ট ২০২২, ০৯:৪২ পিএম

রাজধানীর পান্থপথের একটি আবাসিক হোটেল থেকে জান্নাতুল নাঈম সিদ্দিক (২৭) নামের এক নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ উদ্ধারের ঘটনায় মূলহোতা মো. রেজাউল করিমকে গ্রেফতার করেছে র‍্যাব। আজ আজ বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে চট্টগ্রাম শহর থেকে ঘাতক রেজাউল করিম রেজাকে গ্রেপ্তার করে র‍্যাব-২। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, রাজধানীর পান্থপথে ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট আবাসিক হোটেল থেকে গলাকাটা অবস্থায় নারী চিকিৎসকের লাশ উদ্ধারের ঘটনায় হত্যাকাণ্ডের মূলহোতা রেজাউল করিমকে চট্টগ্রাম মহানগরী থেকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার এবিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

এর আগে, বুধবার (১০ আগস্ট) দিবাগত রাতে পুলিশ খবর পেয়ে জান্নাতুল নাঈম সিদ্দীক নামের ওই চিকিৎসকের মরদেহ উদ্ধার করে। তিনি মগবাজার কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সম্প্রতি এমবিবিএস পাস করেন। এরপর ঢাকা মেডিকেলে স্ত্রী ও গাইনী বিষয়ে একটি কোর্সে অধ্যয়নরত ছিলেন।

পুলিশ জানিয়েছে, আবাসিক হোটেলটিতে স্বামী-স্ত্রী পরিচয়ে রেজাউল করিম রেজা নামের এক ব্যক্তির সাথে উঠেছিলেন জান্নাতুল। এরপর সুযোগ বুঝে স্বামী পরিচয়ধারী রেজাউল জান্নাতুলের গলা কেটে হত্যা করে পালিয়ে যান। সিআইডি ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-পুলিশ কমিশনার ফারুক হোসেন বলেন, এ ঘটনায় নিহতের বাবা শফিকুল আলম বাদী হয়ে নিহত জান্নাতুলের ‘বয়ফ্রেন্ড’ রেজাউল করিম ও অজ্ঞাতনামাদের আসামি করে কলাবাগান থানায় একটি মামলা করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: