ফুটবল খেলাকে কেন্দ্র করে বাড়ী ঘর ভাংচুর-লুটপাট, মহিলাসহ আহত ৫

প্রকাশিত: ১২ আগষ্ট ২০২২, ০৩:৫২ পিএম

শিশু বাচ্চাদের ফুটবল খেলাকে কেন্দ্র করে পাংশা পৌর সভাধীন মৈশালা গ্রামে মহিলাসহ ৫ জনকে মারপিট করা ও ৩টি বাড়ীঘর ভাংচুর-লুটপাঠের ঘটনা ঘটেছে। ঘটনাটি বৃহস্পতিবার সন্ধ্যায় একই এলাকার শাহীন শেখ গং কর্তৃক এ হামলার ঘটনা হয়েছে বলে জানাগেছে।

এ হামলার সাথে জড়িত শাহীন, আকাশ, নাসির, রেজাউল, শুকুর আলী, আবুল হোসেন সহ ১৫/২০ জন। হামলা কারীরা পৌর শহরের এক প্রভাবশালী কাউন্সিলরের অনুসারী বলে জানা গেছে। এ ঘটনায় আহত হয়েছে আব্দুল কুদ্দুস, তার স্ত্রী নূরু জাহার, কন্যা মিতু খাতুন, পুত্র বধূ রাবেয়া খাতুন, মোঃ মনিরুল ইসলাম, ইমরান হোসেন। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক তাদের ঢাকা মেডিকেল কলেজ হাতপাতালে নেওয়া হয়েছে।

আহত আব্দুল কুদ্দুসের ছেলে মনিরুল ইসলাম ডালি জানান, ওই দিন বিকালে মৈশালা গ্রামের আয়ুব আলী মন্ডলের ছেলে চাঁদ আলীর দল এবং একই এলাকার শাহীন শেখের ছেলে আকাশের দলের মধ্যে মৈশালা আজিজ সরদার ইট ভাটার মাঠে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

ছোট ছেলেদের এ খেলা নিয়ে মাঠে তাদের মধ্যে কথাকাটিকে কেন্দ্র করে ধাওয়া পাল্টা ধাওয়ার সৃষ্টি হয়। এরই জের ধরে সন্ধ্যায় শাইন শেখ ও আবুল হোসেন সহ প্রায় ১৮/২০ দেশীয় ধাঁরালো অস্ত্র এবং লাটিসোঠা নিয়ে জোট বদ্ব হয়ে মৈশালা গ্রামের আব্দুল কুদ্দুস মন্ডল বাড়ীতে হামলা চালিয়ে তাদের গুরুতর আহত করে সেই থাকে বাড়ী ভাংচুর ও লুটপাট করার অভিযোগ করেন মনিরুল ইসলাম।

এ ঘটনায় আহত কুদ্দুসের ছেলে মিরাজুল ইসলাম বাদী হয়ে পাংশা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: