পরিত্যক্ত ঘর থেকে ৩৮০০ লিটার ডিজেল জব্দ

প্রকাশিত: ১২ আগষ্ট ২০২২, ০৪:৫৭ পিএম

চাঁদপুরের মতলব উত্তরে ৩ হাজার ৮০০ লিটার চোরাই ডিজেল জব্দ করেছে কোস্টগার্ড। শুক্রবার (১২ আগস্ট) দুপুরে মতলব (মোহনপুর) থানার দশআনি লঞ্চঘাট এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ তেল জব্দ করা হয়। এদিন কোস্ট গার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেন।

কোস্টগার্ড জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সকালে বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন চাঁদপুর উত্তর মতলব (মোহনপুর) থানার দশআনি লঞ্চঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় দুটি পরিত্যক্ত ঘর থেকে ৩ হাজার ৮০০ লিটার চোরাই ডিজেল জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৪ লক্ষ ৩৩ হাজার ২০০ টাকা। জব্দকৃত ডিজেল চাঁদপুর উত্তর মোহনপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

কোস্টগার্ড আরও জানায়, জব্দকৃত চোরাই ডিজেলের প্রকৃত মালিককে খুঁজে না পাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। অভিযানের সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলার মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুল হাসান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: