প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জাহাঙ্গীর আলম ভুঁইয়া

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

   
প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, ১২ আগস্ট ২০২২

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি,বিদ্যুতের লোডশেডিং, পুলিশের গুলিতে নুরে আলম ও আব্দুর রহিমের হত্যার এবং সকল পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সুনামগঞ্জ জেলা বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১২ আগস্ট) দুপুরে দলীয় কায্যালয় থেকে জেলা বিএনপি আয়োজন বিক্ষোভ মিছিল বের হয়ে আলফাত স্কয়ার পয়েন্ট প্রদক্ষিণ করতে চাইলে কালীবাড়ি পয়েন্ট পুলিশ বাধা দেয়। পরে বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা রাস্তা অবরোধ করে সেখানেই প্রতিবাদ সমাবেশ করে।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, দিন দিন দেশের সার্বিক অবস্থা অবনতি হচ্ছে। সব কিছু দাম বাড়তে বাড়তে সাধারণ মানুষের নাগালের বাইরে চলে গেছে। শুধু তাই নয় ভোলায় পুলিশের অন্যায়ভাবে গুলিবর্ষণ ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহীমকে হত্যা করায় তীব্র নিন্দা জানান নেতাকর্মীরা।

বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন আহমেদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল ইসলাম নুরুল, সহ-সভাপতি নাদের আহমদ, অ্যাডভোকেট শেরনুর আলী, আবুল কালাম, জাতীয়তাবাদী কৃষকদল কেন্দ্রীয় কমিটি সহ-সাধারণ সম্পাদক, জেলা কৃষকদলের আহবায়ক আনিসুল হক প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: