প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফরিদুল ইসলাম রঞ্জু

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে জেলা বিএনপির বিক্ষোভ

   
প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, ১২ আগস্ট ২০২২

গনবিরোধী মাফিয়া সরকার কর্তৃক জ্বালানি তেল, সার, পরিবহন ভাড়া সহ সকল পণ্যের অস্বাভাবিক ও নজিরবিহীন মূল্যবৃদ্ধ, অসহনীয় লোডশেডিং এবং ভোলায় বর্বরোচিত হত্যার প্রতিবাদ ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার বিকেলে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে শহরে বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে হাজির হয় বিএনপির নেতাকর্মীরা।

এরপরে আলোচনা সভা অনুষ্ঠিত হয় জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের সভাপতিত্বে এ সময়ে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম শরীফ, জেলা যুবদলের সভাপতি আবুনুর চৌধুরী, জেলা মহিলা দলের সভাপতি ফরহাতুন নাহার প্যারিস, স্বেচ্ছাসেবক দলের সভাপতি সরকার মোঃ নুরুজ্জামান নুরু, জেলা ছাত্রদলের সভাপতি কায়েস, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল জব্বার, সদর উপজেলা যুবদলের সদস্য সচিব রেজাউল করিম লিটন, সদর উপজেলা মোটর শ্রমিক দলের আহবায়ক আব্দুর রাজ্জাক, পৌর ছাত্রদলের আহবায়ক রিপন ইসলাম বাবুসহ অন্যান্যরা।

আলোচনা সভায় বক্তারা বলেন সরকার যা ইচ্ছা তাই করে যাচ্ছে সাধারণ মানুষের কথা ভাবছে না। দেশের নিত্য প্রয়োজনীয় পণ্যের যে অবস্থা হয়েছে এভাবে মানুষ কিভাবে তা ব্যবহার করবে। লোডশেডিং এর কারণে আজ বাড়িতে গেলে সাধারন মানুষ ঠিকমতো ঘুমাতে পারে না বিদ্যুতের কারণে একি তাদের উন্নয়ন। এই আওয়ামী লীগ সরকার সাধারণ মানুষের কথা ভাবলে আজ দেশের এই অবস্থা হতো না। বিএনপি নেতার আরো বলেন সামনে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনের মধ্য দিয়ে এই আওয়ামী লীগ সরকারকে হঠাতে হবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: