আ.লীগের চাইতে বড় আন্দোলনকারী দল আর নেই: শাহজাহান খান

প্রকাশিত: ১২ আগষ্ট ২০২২, ১০:৩৪ পিএম

সাভারের আশুলিয়ায় শ্রমিক সংগঠনের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য শাহজাহান খান সিরাজ মন্তব্য করে বলেন, আওয়ামী লীগের চাইতে বড় আন্দোলনকারী আর নেই, ভবিষ্যতেও হবে না। শুক্রবার (১২ আগস্ট) সন্ধ্যায় আশুলিয়া প্রেসক্লাব চত্বরে শ্রমিক সংগঠনের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে এই মন্তব্য করেন তিনি।

এসময় আওয়ামী লীগের এই সিনিয়র নেতা বলেন, 'মহানবী (সঃ) বলেছিলেন, আগুনের স্রষ্টা ছাড়া আর কেউ প্রাণি হত্যা করতে পারে না। কিন্তু ওনারা মানুষ হত্যা করেছিলেন পেট্রোল বোমা দিয়ে। তারপরে আজকে বড় বড় কথা বলেন। রাজনীতি করা, রাজনীতির শিক্ষা আমাদের দেন। আন্দোলনের কথা আমাদের বোঝান? আওয়ামী লীগের চাইতে বড় আন্দোলনকারী আর কেউ নাই, ভবিষ্যতেও হবে না।'

তিনি আরও বলেন, 'এখন সংবিধান অনুযায়ী তত্ত্বাবধায় সরকারের আর কোন সুযোগ নাই। নির্বাচন হবে ২০২৪ সালের জানুয়ারি মাসে। নির্বাচন শেখ হাসিনা পরিচালনা করবে না। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।

এসময় গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদের সাভার-আশুলিয়া-ধামরাই শিল্পাঞ্চল কমিটির আহ্বায়ক রফিকুল ইসলাম সুজনের সভাপতিত্বে ও যুগ্ম সদস্য সচিব রাকিবুল ইসলাম সোহাগের সঞ্চালনায় শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদের সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আবুল হোসাইন, আশুলিয়া থানা আওয়ামী লীগের সদস্য আব্দুল কাদির দেওয়ানসহ আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার ও যুগ্ম-আহ্বায়ক মইনুল ইসলাম ভূইয়া। এছাড়াও স্থানীয় বিভিন্ন আওয়ামী লীগ ও শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: