এ সময়ে দায়িত্বজ্ঞানহীন কথাবার্তা সমীচীন নয়: কাদের

প্রকাশিত: ১৩ আগষ্ট ২০২২, ০২:৫৮ পিএম

দলের নেতাকর্মীদের দায়িত্বজ্ঞানহীন কথাবার্তা না বলার নির্দেশ নিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, নেতাকর্মীদের প্রত্যেককে কথাবার্তা, আচার-আচরণে দায়িত্বশীল হতে হবে। এ সময় দায়িত্বজ্ঞানহীন কোনো কথাবার্তা বলা সমীচীন নয়। ক্ষমতার দাপট দেখানো সমীচীন নয়। ঠান্ডা মাথায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

শনিবার (১৩ আগস্ট) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে মহিলা শ্রমিক লীগের এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, দেশের মানুষকে স্বস্তি দিতে প্রধানমন্ত্রীর ‌ঘুম হারাম হয়ে গেছে। কিভাবে মানুষকে একটু আরাম দেওয়া যায়, প্রধানমন্ত্রী সেটাই করে যাচ্ছেন। চেষ্টার কোনও ত্রুটি রাখছেন না।

বিএনপির উদ্দেশ্যে আওয়ামী লীগের এই নেতা বলেন, তারা পল্টন-প্রেসক্লাবের সামনে মিছিল-মিটিং করছে। অথচ, এতদিন বলত আওয়ামী লীগ তাদের মিছিল-মিটিং করতে দিচ্ছে না। এখন তারা বলেন, বিদেশি শক্তির প্রভাবে বাধা দিচ্ছে না। তিনি আরও বলেন, কোনও শক্তির কাছে আমরা মাথা নত করি না। শেখ হাসিনা মাথা নত করার মতো লোক নয়। তিনি আপন শক্তিতে বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে এগিয়ে যান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: