প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় চুরি করতে গিয়ে পল্লী চিকিৎসক আটক

   
প্রকাশিত: ৬:২৮ অপরাহ্ণ, ১৩ আগস্ট ২০২২

বগুড়া শেরপুরে বিশালপুর বাজারের দোকানে চুরি করতে গিয়ে আব্দুস সালাম নামের এক পল্লী চিকিৎসকে শুক্রবার (১২ আগস্ট) গভীর রাতে আটক করছে নাইটগার্ড ও জনতা। সে বিশালপুর ইউনিয়নের শাহনগর গ্রামের আবু তালেব আকন্দের ছেলে ও ওই এলাকার পল্লী চিকিৎসক। জানা যায়, দীর্ঘদিন ধরে আব্দুস সালাম জামাইল বটতলা এলাকায় ঔধষের দোকান দিয়ে ব্যবসার পাশাপাশি পল্লী চিকিৎসা করত।

শুক্রবার দিবাগত রাত্রি ৩টার দিকে নাইটগার্ড দোকানের শার্টারের শব্দ শুনতে পায়। পরে এসে দেখতে পায় রুহুল আমিন, শ্রী শ্যামল কুমার সরকার ও শ্রী রতন কুমারের ফার্মেসী ও দুটি কিটনাশকের দোকানের তালা ভাঙ্গা। পরে নাইটগার্ড শ্রী পরেমচন্দ্র গ্রামের কিছু লোকজন ডেকে নিয়ে এসে আশে পাশে খুজতে থাকে। বাজারের পাশে জঙ্গলের মাঝে পল্লী চিকিৎসক আব্দুস সালামকে শুয়ে থাকতে দেখে। তাকে আটক করে জিজ্ঞাসাবাদে সে তালা ভাঙ্গার কথা স্বীকার করে।

এ বিষয়ে শেরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান খোন্দকার জানান, তার বিরুদ্ধে আইনগত ব্যবাস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: