প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

এমপি-মন্ত্রী আর আ.লীগের কর্মীরাই বেহেশতে আছে: জি এম কাদের

   
প্রকাশিত: ৬:১৫ অপরাহ্ণ, ১৩ আগস্ট ২০২২

ফাইল ছবি

‘দেশের এমপি-মন্ত্রী আর আওয়ামী লীগের কর্মীরাই বেহেশতে আছে। কারণ, সরকার সমর্থকেরা সীমাহীন দুর্নীতির মাধ্যমে টাকার পাহাড় গড়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের। শনিবার (১৩ আগস্ট) দুপুরে বনানীতে এলডিপির কেন্দ্রীয় সহসভাপতি আবু জাফর সিদ্দিকীর জাতীয় পার্টিতে যোগদানের সময় এ কথা বলেন জি এম কাদের।

জাপা চেয়ারম্যান বলেন, ‘প্রতিবছর তারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে। নিজেদের দলের লোকদের বাঁচাতেই দুর্নীতিবাজ ও পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারছে না সরকার। অন্যদিকে, অর্থনৈতিক সংকটে দেশের মানুষের হিমশিম অবস্থা। দ্রব্যমূল্য ঊর্ধ্বগতির কারণে সীমাহীন কষ্টে আছে সবাই। দুর্নীতিবাজ আর লুটেরারা কখনোই সাধারণ মানুষের কষ্ট বোঝে না। দুর্বিষহ অবস্থা থেকে মুক্তি চায় দেশের মানুষ। জাতীয় পার্টি মানুষকে মুক্তি দিতেই রাজনীতি করছে।’

এ সময় জাপায় যোগ দেন এলডিপির কেন্দ্রীয় কমিটির সদস্য এইচ এম বদরুদ্দোজা, ইমদাদুল ইসলাম সোহান, মো. আব্দুল হাই নোমান, মো. জসিম উদ্দিন চৌধুরী ও মো. ফেরদৌস ফাহিম।

উল্লেখ্য, গতকাল শুক্রবার পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন বিশ্বের অনেক দেশের তুলনায় বাংলাদেশের মানুষ বেহেশতে আছে বলে মন্তব্য করেন। তার মন্তব্যে সারা দেশে ওঠে সমালোচনার ঝড়। এক দিন পর অবশ্য দেশের মানুষের বেহেশতে থাকার বিষয়টি ব্যাখ্যা করেছেন মোমেন।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: