প্রচ্ছদ / ক্যাম্পাস / বিস্তারিত

মোঃ মনিরুজ্জামান

কালিয়াকৈর, গাজীপুর প্রতিনিধি

বিডিইউতে গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সুশৃঙ্খল পরিবেশে অনুষ্ঠিত

   
প্রকাশিত: ৭:৩৭ অপরাহ্ণ, ১৩ আগস্ট ২০২২

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ, কেন্দ্রে জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়সমূহের ‘বি’ ইউনিটের সমন্বিত ভর্তি পরীক্ষা ২০২১-২২ পূর্বঘোষিত সময় অনুযায়ী ১৩ আগস্ট ২০২২ ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ উপকেন্দ্রে স্বাস্থ্যবিধি মেনে সুশৃঙ্খল পরিবেশে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষা চলাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপ-উপাচার্য অধ্যাপক ড. মো.মাহবুবুল আলম জোয়ার্দার ও মাননীয় ট্রেজারার অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন উপকেন্দ্রটি পরিদর্শন করেন। এসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় মোট ১৪০৫ জন পরীক্ষার্থী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি,বাংলাদেশ-কে কেন্দ্র হিসেবে নির্বাচিত করে। এর মধ্যে, ১২৯৬ জন পরীক্ষার্থী উপস্থিত ছিল। বিডিইউ কেন্দ্রে পরীক্ষার্থীর উপস্থিতির হার ৯২.২৪ শতাংশ। বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুল আলম জোয়ার্দার এবং মাননীয় ট্রেজারার অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় সন্তোষ প্রকাশ করেন এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও গাজীপুরস্থ উপকেন্দ্র ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: