শ্রীবরদীতে ছাত্রলীগ সভাপতির ওপর সন্ত্রাসী হামলা

প্রকাশিত: ১৩ আগষ্ট ২০২২, ০৯:০৮ পিএম

শেরপুরের শ্রীবরদীতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় খড়িয়া কাজিরচর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সখিন আলম সজিব (৩২) ও তার ভাতিজা রাফি (৩১) গুরুতর আহত হয়েছেন। শুক্রবার রাতে উপজেলার রুপারপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। আহত ছাত্রলীগের সভাপতি সখিন আলম সজিব ও তার ভাতিজা রাফি শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় শুক্রবার (১২ আগস্ট) রাতেই ছাত্রলীগ সভাপতি সখিন আলম সজিবের বাবা সুলতান আলম বাদী হয়ে বন্ধ বৈষ্ণমেরচর (ভাংগারপাড়া) এলাকার ১১ জনের নাম উল্লেখ করে ও ৭ জনকে অজ্ঞাতনামা আসামি করে শ্রীবরদী থানায় মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, শুক্রবার (১২ আগস্ট) রাত আটার দিকে লংগরপাড়া বাজারে সিটি গ্রুপের সানরেন্ট এর ডিলারী দোকান বন্ধ করে ছাত্রলীগের সভাপতি সখিন আলম সজিব ও তার বাতিজা রাফি বাড়ি ফিরছিলেন। আগে থেকেই রুপারপাড়া বৈষ্ণমেরচর পাকা রাস্তা এলাকায় ওত পেতে থাকা প্রতিপক্ষ জাহিদ, তারেক, ফরিদ ও বাদলরা তাদের পথরোধ করেন। তাদের হত্যার উদ্দেশ্যে দা, লাঠি ও রড নিয়ে তাদের ওপর হামলা চালায়। এসময় হামলাকারিরা তাদের ব্যাপক মারধর করে।

এতে তাদের শরীরে বিভিন্নস্থানে কাটা রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়রা হামলকারিদের কবল থেকে তাদের উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ছাত্রলীগের সভাপতি শনিবার (১৩ আগস্ট) দুপুরে বলেন, আসামিরা আমাকে ও আমার ভাতিজাকে ব্যাপক মারধর করেছে। স্থানীয়রা এগিয়ে না এলে তারা আমাদের মেরেই ফেলত। আমার ও ভাতিজার শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বলেন, অভিযোগ পেয়েছি এবং আইননানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: