প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জাহিদ মাহমুদ

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরে মাইকিং করে পঁচা মাংস বিক্রি

   
প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ, ১৩ আগস্ট ২০২২

মেহেরপুরে কম দামে গরুর মাংস বিক্রির লোভনীয় প্রচার করেও শেষ পর্যন্ত পার পেলেন না মাংস বিক্রেতা শুকুর আলী। পচা ও গন্ধযুক্ত মাংস বিক্রির অপরাধে কসাই শুকুর আলী কে আটক করে কারাগারে পাঠানো হয়েছে। শনিবার (১৩ আগস্ট) দুপুরের দিকে মেহেরপুর শহরের বড় বাজারে পচা মাংস বিক্রি করায় তাকে আটক করা হয়।

এ ঘটনায় নিরাপদ খাদ্য আইন ২০১৩ এর ২৬ ও ৩৪ ধারায় বিশুদ্ধ খাদ্য আদালতে মামলা দায়ের করা হয়েছে। শুকুর আলী মেহেরপুর শহরের চক্কর পড়ার মকবুল হোসেনের ছেলে। জানা যায়, দুপুরের দিকে ৪শ টাকা কেজি দরে মাংস বিক্রি করার জন্য মাইকযোগে লোভনীয় প্রচার করা হয়। একাধিক ক্রেতা সেখানে মাংস ক্রয় করতে গিয়ে দেখেন পচা মাংস বিক্রি করা হচ্ছে। খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়।

মেহেরপুরের বিশুদ্ধ খাদ্য আদালতের বিচারক এস ,এম,শরিয়তউল্লাহ’র নেতৃত্বে অভিযানে সেখানে বেশ কিছু পচা মাংস উদ্ধার করা হয়। এসময় শুকুর আলীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয় এবং তাকে আটক করে কারাগারে পাঠানো হয়।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: