সড়কে প্রাণ গেলো ট্রাকচালক ও ৮ গরুর

প্রকাশিত: ১৩ আগষ্ট ২০২২, ১১:২২ পিএম

সাতক্ষীরা তালা উপজেলার সুভাষিণী বাজারে বাস ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ট্রাকের চালক শাহিনুর মোড়ল (৪০) নিহত হয়েছে। এ সময় ১৫ -২০ জন যাত্রী আহত হয়েছে। শনিবার (১৩ আগস্ট) রাত সাড়ে ৮ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত শাহিনুর মোড়ল (৪০) তালা উপজেলার লাউতড়া গ্রামের হায়দার আলীর ছেলে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, শনিবার সন্ধ্যায় ঢাকা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের একটি বাস সাতক্ষীরার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে একটি মাল বোঝাই ট্রাক খুলনা অভিমুখে যাচ্ছিল। এ সময় পিছন দিক থেকে আরেকটি গরুভর্তি ট্রাক ওভার টেকের চেষ্টা করলে ত্রিমুখী সংঘর্ষ হয়। এ সময় ট্রাকের চালক শাহিনুর মোড়ল গুরুতর আহত হয়। তাকে খুলনা মেডিকেল হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়। ঘটনাস্থলেই ৯ টি গরুর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। গরুগুলো সাতক্ষীরা, তালা ও পাটকেলঘাটা এলাকা থেকে পটুয়াখালী জেলার বাউফল এলাকায় নিয়ে যাচ্ছিল ব্যাপারীরা।

তালা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খাঁন বলেন, দুর্ঘটনাটি সন্ধায় সুভাষিণী বাজারে সংঘটিত হয়েছে। এ ঘটনায় ট্রাকের চালক শাহিনুর মোড়ল খুলনা মেডিকেলে নেওয়ার পথে নিহত হয়েছে। তাছাড়া ৯ টি গরু ঘটনাস্থলে মারা গেছে। ঘটনাস্থলে পুলিশে গিয়েছিলো। ঘাতক বাস ও ট্রাক দুটি চুকনগর হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে। পরবর্তীতে পদক্ষেপ তদন্ত সাপেক্ষ নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: