মোঃ শাহিন আলম

কু.বি. প্রতিনিধি

অটোরিকশা পরিবর্তন নিয়ে মারধরের শিকার কুবির শিক্ষার্থী

   
প্রকাশিত: ২:১৬ অপরাহ্ণ, ১৪ আগস্ট ২০২২

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) অর্থনীতি বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ আব্বাস উদ্দিন অটোরিকশা পরিবর্তন নিয়ে ড্রাইভারের হাতে মারধরের শিকার হয়। রবিবার (১৪ আগস্ট) সকাল আনুমানিক ১২ টায় বিশ্ববিদ্যালয় থেকে এক কিলোমিটার দূরে কোটবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানা যায়, আব্বাস আর আমি বিশ্ববিদ্যালয়ের যাওয়ার জন্য সিএনজিতে উঠলাম। আব্বাসের ক্লাস থাকার কারণে দ্রুত আসতে সিএনজিতে উঠেছি। এই মুহূর্তে লাইনে থাকা এক অটো ড্রাইভার (রবিউল) আমাদের সাথে তর্কাতর্কি করে। এতে আমরা অটো করে যাবে না বললে রবিউল আমাদেরকে টেনে নামিয়ে আনেন। এতে কথা কাটাকাটি হলে দুইজন ড্রাইভার আমাদের কে সরিয়ে আনতে গেলে সেই ড্রাইভার রবিউল আব্বাসকে চাবির রিং দিয়ে আঘাত করে। এতে সেই গুরুতরভাবে আহত হয়।

ভুক্তভোগী শিক্ষার্থী আব্বাস উদ্দিন বলেন, আমার ক্লাসের দেরি হয়ে যাওয়ায় আমি তার অটো চেঞ্জ করে রানিং একটা অটোতে উঠি তখন সে আমার সাথে বাজে ব্যবহার করলে আমি প্রতিবাদ করি এতে সে ক্ষিপ্ত হয়ে তার হাতের চাবি দিয়ে আমাকে মারধর করে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী বলেন, আমি ঘটনা শুনেছি এবং অতিদ্রুত এর জন্য পদক্ষেপ নিচ্ছি। কোটবাড়ি থানার এসআই মাহবুবুর রহমান বলেন, আমরা অপরাধীকে ধরার চেষ্টা করতেছি।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: