টিকটক ভিডিও তৈরির জন্য নদীতে লাফ, ৩২ ঘণ্টা পর মিললো মরদেহ

প্রকাশিত: ১৫ আগষ্ট ২০২২, ০৫:৫৪ পিএম

টিকটক করতে মুন্সীগঞ্জের সদরে মুক্তারপুর সেতু থেকে ধলেশ্বরী নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন মো. রাসেল (১৮) নামের এক যুবক। নিখোঁজের ৩২ ঘণ্টা পর তার মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। গতকাল রোববার (১৪ আগস্ট) রাত ১১টার দিকে মুক্তারপুর সেতুর পশ্চিম প্রান্তে মালিপাথর এলাকাসংলগ্ন নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রাসেল বরিশাল হিজলা উপজেলার হেলাল ব্যাপারীর ছেলে। পরিবারসহ তিনি মুন্সিগঞ্জ সদর উপজেলার দশকানি এলাকায় ভাড়া বাসায় বাস করে আসছিলেন। আজ  সোমবার (১৫ আগস্ট) দুপুরে মুক্তারপুর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ লুৎফর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

নৌ পুলিশের পুলিশ সুপার মিনা রহমান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, শনিবার (১৩  আগস্ট) সোহাগ, নাইম, হামিম নামে তিন বন্ধুর সঙ্গে ধলেশ্বরী নদীতে গোসল করতে যান রাসেল। মুক্তারপুর সেতুতে পৌঁছে দুপুর ৩টার দিকে টিকটক ভিডিও তৈরির জন্য রাসেল ও হামিম সেতুর ওপর থেকে নদীতে ঝাঁপ দেন। এসময় হামিম সাঁতরে তীরে উঠতে পারলেও ডুবে যান রাসেল। এ ঘটনায় ৯৯৯’এ কল পেয়ে উদ্ধার অভিযানে নামে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস ও ডুবরি দল। তবে সেদিন সন্ধ্যা পর্যন্ত তল্লাশি চালাচলেও খোঁজ মেলেনি তার। পরে রোববার রাতে লাশ ভেসে ওঠে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: