প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ইয়ানুর রহমান

যশোর প্রতিনিধি

মোবাইল ফোনের টাওয়ারে চুরি করতে গিয়ে যুবলীগ কর্মী আটক

   
প্রকাশিত: ১০:০০ অপরাহ্ণ, ১৫ আগস্ট ২০২২

যশোরের অভয়নগরের রাঙ্গারহাট বাজারে আজ সোমবার (১৫ আগস্ট) ভোরে মোবাইল ফোন অপারেটর রবির টাওয়ারের বিটিএস রুমে চুরি করার সময় নাঈমুর রহমান দূর্জয় ওরফে জিসান জয় (২৪) নামে এক যুবলীগ কর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় তার সহযোগী অপর দুই যুবক পালিয়ে যায়। অরিয়ন সিকিউরিটি সার্ভিসেস লিমিটেডের এরিয়া ম্যানেজার অবসরপ্রাপ্ত সার্জেন্ট মো. সামছুল আলম বাদি হয়ে সোমবার সকালে তিন জনের বিরুদ্ধে অভয়নগর থানায় মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন, উপজেলার বুইকারা গ্রামের ড্রাইভারপাড়া এলাকার হারুন অর রশিদ ওরফে ডলার রশিদের ছেলে আটক নাঈমুর রহমান দূর্জয় ওরফে জিসান আহম্মেদ জয়। সে নওয়াপাড়া পৌরসভার ৪নং ওয়ার্ড যুবলীগের প্রচার সম্পাদক। পলাতক অপর দুই আসামি হলেন, বুইকারা গ্রামের ড্রাইভারপাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে নওয়াপাড়া পৌরসভার ৫নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান হৃদয় (২৭) ও উপজেলার একতারপুর গ্রামের মো. ইউসুফ (৩৫), পিতা- অজ্ঞাত।

মামলার বাদি জানান, অভয়নগর উপজেলার রাঙ্গারহাট বাজারে রবি কোম্পানির একটি মোবাইল ফোনের টাওয়ার রয়েছে। টাওয়ারের নিরাপত্তার কাজে ‘অরিয়ন সিকিউরিটি সার্ভিসেস লিমিটেড’ কাজ করে আসছে। সোমবার রাত আনুমানিক ৩ টার সময় টাওয়ারের বিটিএস রুমে চুরি করার সময় এক চোরকে আটক করে জনগণ। পুলিশ ও এলাকাবাসীর উপস্থিতিতে আটক যুবক স্বীকার করে সে এবং তার দুই সহযোগী মেহেদী হাসান হৃদয় ও ইউসুফ টাওয়ারের ব্যাটারি চুরি করার জন্য তালা ভেঙে ছিল। পরবর্তীতে কোম্পানির উর্দ্ধতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে আটক একজনসহ তিন জনের বিরুদ্ধে অভয়নগর থানায় মামলা দায়ের করা হয়।

নওয়াপাড়া পৌর যুবলীগের আহবায়ক হাসান গাজী মুঠোফোনে বলেন, ‘ওয়ার্ড যুবলীগের দুই নেতার বিরুদ্ধে চুরির মামলা হয়েছে। দোষি প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান বলেন, ‘রবি কোম্পানির মোবাইল ফোনের টাওয়ারে চুরি করার সময় এক চোরকে আটক করা হয়েছে। তাকে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় তিন জনের বিরুদ্ধে মামলা হয়েছে। পলাতক আসামি আটকের অভিযান চলছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: