চাঁদাবাজির সময় জনতার হাতে আটক পুলিশ সদস্য

প্রকাশিত: ১৬ আগষ্ট ২০২২, ১১:০১ এএম

নগরীর হেতেম খাঁ এলাকায় চাঁদাবাজির সময় পুলিশের এক কনস্টেবলকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। এ সময় ক্ষুব্ধ জনতার কাছ থেকে পুলিশের ওই সদস্যকে উদ্ধার করে থানায় সোপর্দ করেন ওয়ার্ড কাউন্সিলর। সোমবার (১৫ আগস্ট) সন্ধ্যার এই ঘটনায় আটককৃত ওই পুলিশ সদস্যের নাম মিজানুর রহমান। তিনি রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) বায়া ফাড়িতে কনস্টেবল হিসেবে কর্মরত।

পুলিশের একটি সূত্র এবং রাসিকের ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ রবিউল ইসলাম তজু অভিযুক্ত মিজানুর রহমানের পরিচয় নিশ্চিত করেছে। স্থানীয়দের দেয়া তথ্য মতে, হেতেম খাঁ সবজিপাড়ায় অবস্থিত একটি ছাত্রাবাসের এক ছাত্রকে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেয়ার ভয় দেখিয়ে রবিবার টাকা দাবি করেন কনস্টেবল মিজানুর রহমান। এ সময় তিনি ওই ছাত্রের কাছ থেকে ৬০০০ টাকা আদায় করেন এবং আরো ১০ হাজার টাকা দাবি করেন।

১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তজু জানান, সোমবার সন্ধ্যার পর এতেমখা সবজিপাড়ায় অবস্থিত তার কার্যালয়ের সামনে কনস্টেবল মিজানুর রহমান চাঁদাবাজি করতে আসলে এলাকাবাসী কনস্টেবল তাকে হাতেনাতে আটক করে। এ সময় কাউন্সিলর নিজে ক্ষুব্ধ এলাকাবাসীর কাছ থেকে সিভিল পোশাকে থাকা কনস্টেবল মিজানুর রহমানকে উদ্ধার করে বোয়ালিয়া থানা পুলিশের হাতে সোপর্দ করে।

প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযুক্ত কনস্টেবল মিজানুর রহমান বোয়ালিয়া থানা পুলিশের হেফাজতে রয়েছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: