প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নাইমুর রহমান

নাটোর প্রতিনিধি

তেলে পানি মিশিয়ে বিক্রি, ফিলিং স্টেশন মালিককে জরিমানা

   
প্রকাশিত: ২:৪৫ অপরাহ্ণ, ১৬ আগস্ট ২০২২

নাটোরের লালপুর উপজেলার গোপালপুরে পেট্রোলের সাথে পানি মিশিয়ে বিক্রির অপরাধে মেসার্স সততা ফিলিং স্টেশন মালিককে ৪৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক এই জরিমানা করেন।

জানা যায়, রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রে কাজ করা অন্তত ২৫ থেকে ৩০জন শ্রমিক তাদের মোটরসাইকেলে পেট্রোল নিতে গোপালপুরের মেসার্স সততা ফিলিং স্টেশনে যায়। এসময় যে যার পরিমান মত পেট্রোল নিয়ে মোটরসাইকেল স্টাট দিতে গেলে আর স্টাট নেয় না। এসময় মোটরসাইকেল চালকদের সন্দেহ হলে তারা স্থানীয় উপজেলা নির্বাহী অফিসার এবং পুলিশকে খবর দেয়। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক এর নেতৃত্বে ওই ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা করা হয়। এসময় তেলের সাথে পানি মেশানোর প্রমান পায় ভ্রাম্যমান আদালত।

পরে ফিলিং স্টেশন মালিক সিদ্দিকুর রহমানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৪৮হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এ সময় অপ্রীতিকর ঘটনা এড়াতে ফিলিং স্টেশনে পুলিশ মোতায়ন করা হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: