নোয়াখালীতে গাঁজা, মদ ও ফেনসিডিলসহ ২ মাদককারবারি গ্রেফতার

প্রকাশিত: ১৬ আগষ্ট ২০২২, ০৩:১১ পিএম

নোয়াখালী সোনাইমুড়ী উপজেলায় গাঁজা, মদ, ফেনসিডিল ও নগদ টাকাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো উপজেলার নদোনা ইউনিয়নের জগজীবনপুরের আব্দুল আজিজের ছেলে সাজ্জাদ হোসেন ওরফে রবি (২৫) বারগাঁও ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের ভাবিয়াপাড়ার আব্দুল জলিলের ছেলে রিয়াজুল করিম ওরফে রায়হান (২৫)।

মঙ্গলবার (১৬ আগষ্ট) দুপুর ১২টার আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, সোমবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে উপজেলার নদোনা ইউনিয়ন থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ বিষয়ে সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ বিডি২৪লাইভকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নদোনা ইউনিয়নের জগজীবনপুরের নতুন পোদ্দার বাড়ির আব্দুল আজিজের বসতঘর থেকে ১০ কেজি গাঁজাসহ দুই মাদককারবারিকেে গ্রেফতার করা হয়। এরপর তাদের দেয়া তথ্যমতে উপজেলার পাপুয়া এলাকার দুলাল মিয়ার নতুন বাড়ির সাইফুল ইসলামের বসতঘরে অভিযান চালিয়ে ১১০বোতল ফেনসিডিল, ২৯ বোতল হুইস্কি এবং ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ওসি আরও জানায়, এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ওই মামলায় আসামিদের বিচারিক আদালতে সোপর্দ করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: