রুবেলের মরদেহ নিতে মর্গে এসেছেন ৭ স্ত্রী!

প্রকাশিত: ১৬ আগষ্ট ২০২২, ০৩:৩৩ পিএম

রাজধানীর উত্তরায় নির্মাণাধীন বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের গার্ডার ক্রেন থেকে ছিটকে পড়ে প্রাইভেটকারে থাকা শিশুসহ একই পরিবারের পাঁচজন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে পাঁচজনের মরদেহ ময়নাতদন্তে নেওয়া হয়। এদিকে গার্ডার চাপায় নিহত রুবেলের মরদেহ নিতে মর্গে এসেছেন ৭ নারী। তারা প্রত্যেকেই দাবি করছেন, রুবেল তার স্বামী।

মর্গের সামনে দেখা যায়, সেখানে আত্মীয়-স্বজনেরা ভিড় করছেন। অনেকেই কান্নাকাটি করছেন। অসমর্থিত সূত্র বলছে, রুবেলের স্ত্রী সংখ্যা ৮ জন। তার মধ্যে ৭ জন মর্গে এসেছেন মরদেহ নিতে। এ বিষয়ে পুলিশ কিংবা হাসপাতাল কর্তৃপক্ষের কোনো বক্তব্য এখনও পাওয়া যায়নি।

এর আগে গতকাল সোমবার (১৫ আগস্ট) সাড়ে চারটার দিকে উত্তরার জসিম উদ্দিন সড়কে বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) লাইনের নির্মাণকাজ চলার সময় ক্রেনে করে বক্স গার্ডার উপরে উঠানোর এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা ঢাকায় একটি বৌভাতের অনুষ্ঠানে অংশ নিয়ে ফিরছিলেন। রাতে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়, গাড়িটিতে মোট সাতজন যাত্রী ছিলেন। এরমধ্যে দুই শিশু, দুই নারী ও একজন পুরুষ মারা গেছেন। নিহতরা হলেন- রুবেল (৫০), ঝরণা (২৮), জান্নাত (৬) ও জাকারিয়া (২)। নিহত অন্য ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি। এছাড়াও আহত দুজন হলেন হৃদয় (২৬) ও রিয়া মনি (২১)।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: