প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ আসাদুজ্জামান

বরগুনা প্রতিনিধি

বরগুনা জেলা উত্তাল, ছাত্রলীগকে অবাঞ্ছিত ঘোষণা

   
প্রকাশিত: ১০:৪০ অপরাহ্ণ, ১৬ আগস্ট ২০২২

জাতীয় শোক দিবসে বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর সামনে বরগুনা ছাত্রলীগ একাংশ নেতাকর্মীদের কে পুলিশের বেধড়ক লাঠিচার্জ ও পুলিশের প্রত্যাহার কৃত এএসপি মহরম আলীর ঔদ্ধত্য আচরণের কারণে বরগুনা জেলাব্যাপী বিক্ষোভ কর্মসূচি পালন করছে বরগুনা জেলা আওয়ামী লীগ। একই সঙ্গে জেলার সবকটি উপজেলায় একই ভাবে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে সর্বস্তরে। এতে উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন অংশটি বাস্তবায়ন করতে রাজপথে অংশগ্রহণ করে।

বরগুনা জেলা আওয়ামী লীগ অফিস থেকে দলের নেতা কর্মীরা বিকেল থেকে জড় হতে থাকে। সন্ধ্যায় সাতটায় বরগুনা জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ও বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর কবিরের নেতৃত্বে হাজার হাজার নেতা কর্মী বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন। মিছিল বরগুনা শহর প্রদক্ষিণ করে বরগুনা প্রেসক্লাবের নীচে এসে সমাবেশ করে।

সমাবেশে গতকাল বরগুনা প্রেসক্লাবে সাংবাদিক সম্মলেনে ছাত্রলীগের নেতাকর্মীদের পুলিশের লাঠিচার্জ ঘটনায় ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক পুলিশ কে অভিনন্দন জানানো ও পুলিশের লাঠিচার্জে আহত নেতা কর্মীরা ছাত্রলীগের এমন বক্তব্য কে প্রত্যাখান করে বরগুনা জেলা আওয়ামী লীগ তাদেরকে বরগুনা জেলায় অবাঞ্ছিত ঘোষণা করেন সমাবেশের প্রধানবক্তা বরগুনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ জাহাঙ্গীর কবির।

সমাবেশে এডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপির সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বরগুনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আব্বাস হোসেন মন্টু মোল্লা, পৌর মেয়র এডভোকেট কামরুল আহসান মহারাজ, সাংগঠনিক সম্পাদক রইসুল আলম রিপন সহ প্রমুখ।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: