শাকিব খানকে দেখে কেঁদে ফেললেন তরুণী

প্রকাশিত: ১৭ আগষ্ট ২০২২, ০৩:০০ পিএম

দীর্ঘ নয় মাস পর দেশে ফিরলেন ঢালিউড ‘সুপারস্টার’ শাকিব খান। বুধবার (১৭ আগস্ট) বেলা ১২টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছান তিনি। তাকে বরণ করতে দেশের বিভিন্ন জায়গা থেকে শত শত ভক্ত ভীর করে বিমানবন্দরে।

এদিন শত শত ভক্তের ভীরে শাকিব খানকে ছোট বেলা থেকে সরাসরি দেখার স্বপ্ন নিয়ে ভক্তদের কাতারে দাড়ান বোরকা পরিহিত এক তরুণী। এরপর বিমান বন্দরের কাজ সেরে যখন শাকিব খান বাইরে বের হয়ে আসেন তখন তাকে সামনা সামনি দেখে আবেগে কেদে ফেলেন ওই তরুণী। চোখ মুছতে মুছতে কান্নাজড়িত কণ্ঠে গণমাধ্যমকে বলেন, ছোটবেলা থেকেই শাকিব খানকে দেখার ইচ্ছে ছিল। আজ দেখলাম। অনেক ভালো লেগেছে। আমার জীবন সার্থক হয়েছে।

এমন অসংখ্য ভক্ত শাকিবকে দেখতে ও বরণ করে নিতে এসেছেন বিমানবন্দরে। প্রিয় নায়কের জন্য বিভিন্ন স্লোগান বেঁধেছেন তারা। এছাড়া ফুল দিয়েও বরণ করে নিয়েছেন। ভক্তদের এই ভালোবাসার প্রতিদানে নতুন কাজের খবর দেবেন বলে জানিয়েছেন শাকিব খান। শিগগিরই এক এক করে সুখবরগুলো প্রকাশ্যে আনবেন তিনি।

উল্লেখ্য, গত বছরের নভেম্বরে ঢাকা থেকে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিলেন শাকিব খান। সেখানকার নাগরিকত্ব লাভের জন্য টানা ছয় মাস মার্কিন মুলুকে থাকেন। এর মধ্যে নিউইয়র্ক থেকেই রাজকুমার নামের নতুন সিনেমার ঘোষণা দেন, মহরত করেন। যেখানে তার নায়িকা যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি। এছাড়া মায়া, প্রিয়তমা ও কবিসহ বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে এগোবেন শাকিব খান। ভক্তদের প্রত্যাশা, নতুনভাবে সবাইকে চমকে দেবেন তাদের প্রিয় নায়ক।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: