আমরাও মাঠে নামলাম: হাছান মাহমুদ

প্রকাশিত: ১৭ আগষ্ট ২০২২, ০৫:১৭ পিএম

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ অভিযোগ করে বলেছেন, বিএনপি ২০১৩-১৪ সালে জনগণের ওপর পেট্রোল বোমা মেরেছে। তিনি বলেন, আজ থেকে আমরাও মাঠে নামলাম। আজ বুধবার (১৭ আগস্ট) রাজধানীর রমনা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনের সামনে ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে তিনি এ কথা বলেন।

বিএনপিকে পেট্রোল বোমা বাহিনী আখ্যা দিয়ে হাছান মাহমুদ বলেন, এই পেট্রোল বোমা বাহিনীকে জনগণের জানমালের ক্ষতি করতে দেব না।

এদিকে বিকেল ৪টার থেকে সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও দুপুরের ২টার পর থেকেই রাজধানীর বিভিন্ন থানা,ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগের নেতা-কর্মীরা ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড ও কালো পতাকা নিয়ে মিছিল-স্লোগানে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণে জড়ো হতে থাকেন। এসময় গোটা রাজধানীর রাজপথ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের স্লোগানে মুখরিত হয়ে উঠেছে। এছাড়াও বিভিন্ন শ্রেণি, পেশার মানুষ সমাবেশে যোগ দিয়েছেন। সমাবেশ ঘিরে মানুষের ঢল নেমেছে।

সমাবেশকে কেন্দ্র করে শাহবাগ মোড় থেকে মৎস্য ভবন মোড়ে যাওয়া ও আসার দুটি সড়কই বন্ধ রাখা হয়েছে। এতে করে সমাবেশের উদ্দেশে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে আসা আওয়ামী লীগের নেতাকর্মীরা শাহবাগ মোড়ে বা মৎস্য ভবন মোড়ে বাস থেকে নেমে যাচ্ছেন। সেখান থেকে তাদের পায়ে হেঁটে সমাবেশ স্থলে আসতে হচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: