সিরিজ বোমা হামলার প্রতিবাদে কুমিল্লায় যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রকাশিত: ১৭ আগষ্ট ২০২২, ০৫:৪৯ পিএম

২০০৫ সালে ১৭ আগষ্ট বিএনপি জামাত জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপি সিরিজ বোমা হামলার প্রতিবাদে কুমিল্লায় পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা ও মহানগর যুবলীগ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই বিক্ষোভ করে যুবলীগ নেতাকর্মীরা। সকালে কুমিল্লা মহানগর আওয়ামীলীগ কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল করে মহানগর যুবলীগ।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিক উল্যা খোকন, আবিদুর রহমান জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক চিত্তরঞ্জন ভৌমিক, মহানগর যুবলীগের আহ্বায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, যুগ্ম আহ্বায়ক ও সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র হাবিবুর আল আমিন সাদীসহ অন্যান্যরা। কুমিল্লা মহানগরীর ২৭টি ওয়ার্ডের যুবলীগ নেতা কর্মীরা এই বিক্ষোভে অংশ নেয়। বিক্ষোভকারীরা কালো পতাকা প্রদর্শন করে ও এই ন্যাক্কারজনক হামলার প্রতিবাদ ও নিন্দা প্রকাশ করে। মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর যুবলীগের আহ্বায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ।

পরে দক্ষিণ জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে পৃথক বিক্ষোভ মিছিল র‌্যালি করে দক্ষিণ জেলা যুবলীগ। জেলা যুবলীগ নেতা শাহীনুল ইসলাম শাহীন ও আবদুস সোবহান সেলিমের নেতৃত্বে বিক্ষোভ মিছিল কুমিল্লা নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

কুমিল্লা মহানগর ও জেলা যুবলীগ ছাড়াও বিভিন্ন উপজেলা যুবলীগের পক্ষ থেকেও কেন্দ্রীয় এই কর্মসূচি পালন করা। সকাল ১০ টায় এক যোগে এই বিক্ষোভ সমাবেশ এবং মিছিল করে যুবলীগ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: