বগুড়ায় সাড়ে ছয় হাজার ইয়াবাসহ গ্রেফতার ৪

প্রকাশিত: ১৭ আগষ্ট ২০২২, ০৫:৫০ পিএম

বগুড়ায় মাদক বিরোধী অভিযানে সাড়ে ৬ হাজার ইয়াবাসহ চার যুবককে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। বুধবার (১৭ আগস্ট) ভোরে বগুড়ার আদমদীঘি উপজেলার পোঁওতা এলাকা থেকে প্রাইভেটকারসহ চারজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এবং তাদের কাছে থাকা মুঠোফোন জব্দ করা হয়। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী বগুড়া সদরের কাটনারপাড়া এলাকায় এক বাড়িতে অভিযান চালিয়ে আরও ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে জানান বগুড়ার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মো. ইবরাহীম খান।

গ্রেফতাকৃতরা হলেন, বগুড়া সদরের কাটনারপাড়া এলাকার শাফিউল সিদ্দিক, বগুড়া সোনাতলা উপজেলার বাসিন্দা মাইনুল ইসলাম ও আব্দুল গফুর এবং বগুড়া শিবগঞ্জ উপজেলার মহাস্থান এলাকার বাসিন্দা ও প্রাইভেটকার চালক উজ্জল হোসেন। গ্রেফতারদের মধ্যে পরবর্তীতে শাফিউলের বাড়িতে অভিযান চালিয়ে ৪ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মো. ইবরাহীম খান জানান, গোপন সংবাদে খবর পেয়ে নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কের আদমদীঘির সান্তাহার পোঁওতা এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাসী শুরু করা হয়। এসময় ওই প্রাইভেটকার থেকে ২ হাজার ৫০০ পিস ইয়াবা পাওয়া যায়। একই সঙ্গে চালকসহ প্রাইভেটকারে থাকা চারজনকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে শাফিউলের বাড়িতে অভিযান চালিয়ে আরও ৪ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

মোহাম্মদ ইব্রাহীম খান বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হবে। বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। মামলা দায়েরের পরে আদমদীঘি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: