বৈদ্যুতিক সংযোগে ইঁদুর মারতে গিয়ে বাজারে আগুন, ১২ দোকান ভস্মিভূত

প্রকাশিত: ১৭ আগষ্ট ২০২২, ০৬:১৫ পিএম

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার লেপসিয়া বাজারে আগুন লেগে ১২টি দোকান ঘর পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার (১৭ আগষ্ট) সকাল ৭টার দিকে বাজারটিতে এ আগুন লাগার ঘটনা ঘটে।

স্থানীয় কয়েকজন ব্যাবসায়ি জানান, লেপসিয়া বাজারের মসলামিল মালিক সোহরাব মিয়া বুধবার সকালে তার মসলামিলে ইঁদুর মারার জন্য বৈদ্যুতিক সংযোগ দেওয়া তারে চেপা-শুটকি দিয়ে ফাঁদ পেতে ছিল। এ ফাঁদে একটি ইঁদুরও মরেছে। ইঁদুর মরার পাশাপাশি এ ফাঁদ থেকে হয়তো দোকানেও আগুন লাগার সূত্রপাত হয়েছে বলে অনেকে ধারনা করছেন। এ অগ্নিকান্ডে মসলা তৈরীর ৫টি মিল, মনোহারি মালামালের ২টি গুদাম, ২টি বরফকলসহ অন্যান্য ক্ষুদ্র ব্যাবসায়ির ১২টি দোকান ঘর সম্পূর্ণ পুড়ে গেছে। টিন সেটের এসব দোকান ঘর এবং পুড়ে যাওয়া অন্যান্য মালামালের মূল্য অন্তত অর্ধ কোটি টাকা হবে বলে জানান ব্যাবসায়িরা।

তারা আরো জানান, এ বাজারের আশপাশে ফায়ার সার্ভিসের ষ্টেশন না থাকায় স্থানীয়দের চেষ্টায়ই ওই আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। আগুন নিয়ন্ত্রণে আনতে সময় লেগেছে প্রায় ৪ ঘন্টা

ঘটনাস্থল পরিদর্শন করে খালিয়াজুরী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ এইচ এম আরিফুল ইসলাম জানান, এ অগ্নিকান্ডের ঘটনায় প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের সহায়তা দেওয়ার ব্যাবস্থা হচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: