বুড়িচংয়ে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ১৭ আগষ্ট ২০২২, ০৬:৪৩ পিএম

কুমিল্লার বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই কাজী হাসান উদ্দিন সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদ এর ভিত্তিতে গত মঙ্গলবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন ডাকলা পাড়া এলাকায় গাড়ীর জন্য অপেক্ষা অবস্থান কালে তার দেহ তল্লাশি করে ৫০ পিছ ইয়াবা সহ এক জন কে আটক করে।

দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ জাবেদ উল ইসলাম জানান, মঙ্গলবার রাতে বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই কাজী হাসান উদ্দিন সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদ এর ভিত্তিতে ঢাকা -চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন এর ডাকলাপাড়া এলাকায় একজন মাদক ব্যবসায়ী গাড়ীর জন্য অপেক্ষামান। এমন খবর পেয়ে দ্রুত অভিযান চালায় এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ পিছন থেকে ধাওয়া করে তাকে আটক করে তার দেহ তল্লাশি করে ৫০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। আটককৃত মাদক ব্যবসায়ী হল বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন এর কালাকচুয়া গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে মোঃ হাসান মিয়া (৩৫)।

এঘটনায় মঙ্গলবার রাতে পুলিশ বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করে বুড়িচং থানায়।বুধবার সকালে বুড়িচং থানা পুলিশ কুমিল্লা কোর্টের মাধ্যমে আসামিকে৷ জেল হাজতে প্রেরণ করে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: