ফরিদপুরে উপজেলা ভাইস চেয়ারম্যানকে কারাগারে পাঠানোর নির্দেশ আদালতের

প্রকাশিত: ১৭ আগষ্ট ২০২২, ০৯:২৬ পিএম

ফরিদপুরের সালথা উপজেলা ভাইস চেয়ারম্যান গ্রেফতার। সালথায় বীর মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা ও ভাঙচুরের মামলায় সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বরকে কয়েকদিন পূর্বে কারাগারে পাঠিয়েছেন আদালত। তিনি এখনও কারাগারে রয়েছেন। এ ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার সালথার আলোচিত সহিংস তাণ্ডবের মামলায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান মাতুব্বরকে (৪৫) কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। বুধবার (১৭ আগস্ট) ফরিদপুরের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের ৬ নম্বর আমলি আদালতের বিচারক তরুণ বাছাড় এ আদেশ দেন।

জানা যায়, ফরিদপুরের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের ৬ নম্বর আমলি আদালতে আসামি মো. আসাদুজ্জামান মাতুব্বর হাজির হয়ে জামিন আবেদন করেন কিন্তু আদালতের বিচারক তরুণ বাছাড় তাদের জামিন নামঞ্জুর করে সালথা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামানকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সালথায় করোনা মোকাবিলায় গত ২০২১ সা‌লের ৫ এপ্রিল কঠোর বিধিনিষেধ কার্যকর‌কে কেন্দ্র ক‌রে সন্ধ্যায় সহিংসতায় উপজেলা পরিষদ, থানা, সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়, উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবন, উপজেলা কৃষি অফিস, সাব-রেজিস্ট্রি অফিস, উপজেলা চেয়ারম্যানের বাসভবন ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়।

এ ঘটনায় সালথা উপ‌জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামানসহ ৪৮৮ জনকে অভিযুক্ত ক‌রে ফরিদপুরের আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করে পু‌লিশ। এ মামলায় দীর্ঘদিন তিনি পলাতক থাকার পর বুধবার ফরিদপুরের অতিরিক্ত চিপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির হয়ে জামিন আবেদন করে। পরে আদালত শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: