মাতুয়াইলে প্যাকেজিং কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৬ ইউনিট

প্রকাশিত: ১৮ আগষ্ট ২০২২, ০৮:৩৮ এএম

রাজধানীর মাতুয়াইলে টিনশেড একটি প্যাকেজিং কারখানায় আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট আগুন নেভাতে কাজ করছে। আজ বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকাল ৭টা ৩৫ মিনিটে মাতুয়াইল কলেজ রোডের কোনাপাড়ার কারখানাটিতে আগুন লাগে।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদ হোসাইন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা সকাল ৭টা ৪৫ মিনিটের দিকে মাতুয়াইলের কোনাপাড়ায় একটি প্যাকেজিং কারখানায় আগুন লাগার খবর পাই। প্রথমে আমাদের দুটি ইউনিট আগুন নেভানোর জন্য যায়। পরে আরও চারটি ইউনিট গিয়ে মোট ৬টি ইউনিট বর্তমানে কাজ করছে।

এর আগে সোমবার (১৫ আগস্ট) দুপুর পৌনে ১২টায় চকবাজারের দেবীদাস ঘাট লেনে একটি রেস্টুরেন্টে আগুন লাগে। ধারণা করা হয়, রেস্টুরেন্টে এলপিজি সিলিন্ডার বিস্ফোরণের পর ছড়িয়ে পড়ে আগুন। একই ভবনের ওপর তলায় পলিথিন ও প্লাস্টিক কারখানা থাকায় মুহূর্তেই তীব্র আকার ধারণ করে আগুন। প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: