হালুয়াঘাটে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে আলোচনা সভা

প্রকাশিত: ১৮ আগষ্ট ২০২২, ০৫:৩২ পিএম

ময়মনসিংহের হালুয়াঘাটে আনন্দ উৎসবের মধ্যদিয়ে উদযাপিত হয়েছে শ্রীকৃষ্ণের জন্মদিন বা শুভ জন্মাষ্টমী। প্রতি বছরের মতো এবারও জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে ধর্মীয় আলোচনা সভা ও বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে সনাতন যুব সংঘের আয়োজনে পৌর শহরের উত্তর খয়রাকুড়ি শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দির অঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সনাতন যুব সংঘের সভাপতি সঞ্জয় সরকার’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক জয়দেব দত্ত, সহ-সভাপতি নরেশ চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক অশোক সরকার অপু, উত্তর খয়রাকুড়ি শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরের সাধারণ সম্পাদক অধ্যাপক স্বপন কুমার ধর, সনাতন যুব সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি সমীর কুমার সরকার লিটন, পৌর কাউন্সিলর মো. মনিরুজ্জামান স্বাধীন, উত্তর খয়রাকুড়ি অগ্রযাত্রা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর সভাপতি মো. আব্দুল আজিজ খান, সনাতন যুব সংঘের সহ-সভাপতি দেবাশীষ দত্ত, তাপস কুমার সরকার, তাপস সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক অরূপ সরকার রানা, কোষাধ্যক্ষ গণেশ দাসসহ প্রতিষ্ঠানটির সকল সদস্য ও সর্বস্তরের সনাতন ধর্মাবলম্বী ভক্তরা বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সনাতন যুব সংঘের সাধারণ সম্পাদক হারাধন সরকার (অঞ্জন)।

সনাতন যুব সংঘের সভাপতি সঞ্জয় সরকার বলেন, অশুভ শক্তিকে বিনাশ করে শ্রীকৃষ্ণের দেখানো আদর্শ ও শুভ সমাজ গড়তে আমাদের এই উদ্যোগ। আলোচনা সভা শেষে উত্তর খয়রাকুড়ি শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দির থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আকনপাড়া শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরের শেষ হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: