মাদকবিরোধী অভিযানে ফেনসিডিলসহ গ্রেফতার ১

প্রকাশিত: ১৮ আগষ্ট ২০২২, ১০:২৮ পিএম

ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপুর নেতৃত্বে কায়েমপুর এলাকায় অভিযান চালিয়ে পিকআপ ভ্যানে (মিনি ট্রাক) থাকা বিপুল পরিমান ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার করছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেল সাড়ে চারটায় ফতুল্লার কায়েমপুরস্থ ফতুল্লা থানা যুবলীগের সাধারন সম্পাদক ফায়জুলের বাড়ীর সামনের রাস্তায় অভিযান চালিয়ে একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো ন -২১-৪৭৩৬) আটক করা হয়।

এ সময় ট্রাকের ভিতরে দুটি বস্তায় থাকা প্যাকেটের ভিতর লুকিয়ে রাখা ৬৮৫ বোতল ফেনসিডিল উদ্ধার সহ গ্রেপ্তার করা হয় মনির হোসেন নামক যুবককে। গ্রেপ্তারকৃত মনির হোসেন (২৩) কুমিল্লা জেলার কোতেয়ালি মডেল থানার কাটাবিলের আবুল বাসারের পুত্র। ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানান, তাদের নিকট সংবাদ ছিলো একটি ফেনসিডিলের চালান কুমিল্লা থেকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক দিয়ে ফতুল্লা হয়ে চাষাড়া এলাকায় যাবে।

এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে তার নেতৃত্বে ফতুল্লা মডেল থানার সহাকারী উপ-পরিদর্শক ওবায়েদুল ইসলাম, সামছুল হক, শেখ রাজুসহ সঙ্গীয় ফোর্স নিয়ে কায়েমপুরস্থ বটতলার সামনে রাস্তায় অবস্থানকালে পিকআপ ভ্যানটিকে থামানের জন্য সিগন্যাল দেয়।

এতে করে পিকআপ ভ্যানটি না থামিয়ে চলে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে যুবলীগ নেতা ফাইজুলের বাড়ীর সামনে গিয়ে পিকআপ ভ্যানটি থামাতে সক্ষম হয়। এসময় আটক করা হয় পিকআপ ভ্যান চালক মনিরকে। পরে পিকআপ ভ্যানটিতে তল্লাশি চালিয়ে দুটি বস্তায় থাকা প্যাকেটের ভিতরে ৬৮৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: