শাকিবের ভুল ইংরেজি শুনে যা বললেন ভাবনা

প্রকাশিত: ১৯ আগষ্ট ২০২২, ০১:০৩ পিএম

দীর্ঘ ৯ মাস পর দেশে ফিরেছেন চিত্রনায়ক শাকিব খান। বুধবার (১৭ আগস্ট) দুপুর ১টায় ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান ঢালিউডের এই শীর্ষ তারকা। গেল বছরের নভেম্বরে পাড়ি জমিয়েছিলেন যুক্তরাষ্ট্রে, অবশেষে ফিরলেন নিজ দেশে। প্রিয় অভিনেতাকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন অসংখ্য ভক্ত।

এদিকে গাড়িতে ফেরার পথেও সংবাদকর্মীদের সঙ্গে কথা বলছিলেন ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেতা। তবে যুক্তরাষ্ট্র থেকে ফিরেই ভুল ইংরেজি যদি বলেন, তাহলে শীর্ষ নায়ক বলে নেটিজেনরা তো ছেড়ে কথা বলবেন না। শাকিব ফিরছিলেন, একজন সংবাদকর্মী মাইক্রোফোন এগিয়ে গিয়ে তার দেশে ফেরার অনুভূতি জানতে চান। এ সময় শাকিব গাড়ির জানালা দিয়ে মুখ বাড়িয়ে বলেন, ‘আমি খুব এক্সাইটমেন্ট। ’

এরপরই শুরু হয় সমালোচনা। এই ভুল ইংরেজি বলা মানতে পারছেন না নেটিজেনদের একাংশ। তাদের প্রশ্ন- এতদিন আমেরিকায় থেকেও ভুল ইংরেজি বলছেন শাকিব? তাকে নিয়ে নানাভাবে ট্রল করছেন।

শাকিবের ভুল ইংরেজি নিয়ে এখনো সরগরম নেটমাধ্যম। এ নিয়ে মুখ খুলেছেন মডেল-অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ফেসবুক স্ট্যাটাসে এ অভিনেত্রী বলেন—‘শাকিব খানের ইংরেজি নিয়ে আপনারা যারা হাসছেন, কেন শাকিব খানকে একদম অসাধারণভাবে ইংরেজি বলতে পারতে হবে? একজন বিদেশি নাগরিক যখন ভাঙা ভাঙা বাংলা বলে তখন সেটা আপনাদের কাছে কিউট লাগে। আর শাকিব খান বা যেকোনো তারকা ভুল কিছু বললেই আপনারা তাকে নিয়ে ট্রল করেন। কেউ ভুলের ঊর্ধ্বে নয়।’

এর আগে মঙ্গলবার নিউইয়র্ক জন এফ কেনেডি বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে উড়াল দেন শাকিব খান। আজ দুপুর ১২টা ৩৮ মিনিট দেশের মাটিতে পা রাখেন এই নায়ক।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: