এফডিসি থেকে অরুণা বিশ্বাসের ব্যাগ চুরি

প্রকাশিত: ১৯ আগষ্ট ২০২২, ০৩:২২ পিএম

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ভেতর থেকে অভিনেত্রী অরুণা বিশ্বাসের ব্যাগ চুরি হয়েছে। ব্যাগের ভেতোর আইফোন, স্যামসাং ফোন, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ডসহ গুরুত্বপুর্ণ জিনিসপত্র ছিল। শুক্রবার (১৯ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে অভিনেত্রী নিজেই খবরটি দিয়েছেন।

ঘটনার বর্ণনা দিয়ে অরুণা বিশ্বাস বলেন, এফডিসির ৭ নম্বর ফ্লোরে তথমন্ত্রণালয় ও এফডিসির যৌথ আয়োজনের একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলাম। অনুষ্ঠান শুরুর পূর্বে টেলিভিশন চ্যানেলগুলো আমার একটা বক্তব্য নিতে চাওয়ায় আমি তাদের সঙ্গে কথা বলছিলাম। ব্যাগটা অঞ্জনা আপাকে বলে পাশেই রেখেছিলাম। কথা বলে শেষ করে দেখি ব্যাগ নেই।

এফডিসির ভেতরে ইউটিউবার ও সাধারণ মানুষের অবাধ যাতায়াতের বেড়েছে। এফডিসিতে কারা ঢুকছে, কাদের সহায়তায় ঢুকছে এসব তদারকি করা দরকার নাহলে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা আরো ঘটতে পারে বলে জানান এই অভিনেত্রী।

উল্লেখ্য, নায়করাজ রাজ্জাকের প্রযোজনা-পরিচালনায় নির্মিত ‘চাঁপাডাঙ্গার বৌ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিনয়জীবন শুরু করেন অরুণা বিশ্বাস। ধীরে ধীরে খ্যাতি পেয়ে সিনেমা জগতেই ক্যারিয়ার গড়েন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: