‘চড় খাওয়ার’ ভয়ে ঝন্টুর সিনেমা ফিরিয়ে দেই: মাহি

প্রকাশিত: ১৯ আগষ্ট ২০২২, ০৩:৪০ পিএম

সম্প্রতি চিত্রনায়িকা মাহিয়া মাহিকে নিয়ে কিছু মন্তব্য করেছেন ঢাকাই সিনেমার একসময়ের সফল নির্মাতা ও চিত্রনাট্যকার দেলোয়ার জাহান ঝন্টু। যা নিয়ে বেশ আলোচনার সৃ্ষ্টি হয়েছে।

কয়েকদিন আগে সরকারি অনুদানে নির্মিত ‘আশীর্বাদ’ সিনেমার একটি সাংবাদিক সম্মেলন করেন এর প্রযোজক জেনিফার ফেরদৌস। সেখানে উপস্থিত ছিলেন ঝন্টু। যদিও সিনেমাটির নায়ক-নায়িকা অর্থাৎ রোশান ও মাহি উপস্থিত ছিলেন না। কারণ তাদেরকে ডাকেননি প্রযোজক।

ওই অনুষ্ঠানে মাহির তীব্র সমালোচনা করেন ঝন্টু। এমনকি মাহিকে ঠিকমতো চেনেন না বলেও মন্তব্য করেন তিনি। এবার বিষয়টি নিয়ে কথা বললেন মাহি। বৃহস্পতিবার (১৮ আগস্ট) ‘আশীর্বাদ’ সিনেমার আরেকটি সাংবাদিক সম্মেলন হয়। যেখানে প্রযোজক ছাড়া নির্মাতা, নায়ক-নায়িকা সবাই উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রাসঙ্গিকভাবেই দেলোয়ার জাহান ঝন্টুর মন্তব্যের বিষয়টি উঠে আসে। তার উদ্দেশ্যে মাহিয়া মাহি বলেন, ‘স্যার, সেদিন আপনি আমাদের অনেক সমালোচনা করেছেন, অনেককিছু বলেছেন। আমি অনুরোধ করব, আপনি এটা করবেন না। কেননা, ঘটনার সময় আপনি উপস্থিত ছিলেন না। অতএব না জেনে, না দেখে এভাবে কথা বলবেন না। কারণ আপনি যখন আমাদের নিয়ে এভাবে কথা বলেন তখন দর্শকের কাছে অনেক ছোট হয়ে যাই আমরা।’

মাহি জানান, ‘চড় খাওয়া’র ভয়ে তিনি ঝন্টুর সিনেমা ফিরিয়ে দিয়েছেন। ঝন্টুর উদ্দেশ্যে তার ভাষ্য, ‘আপনি আমাকে চেনেন না বলেছেন। অথচ কিছুদিন আগে আপনিই আপনার সিনেমার জন্য আমাকে গল্প শুনিয়েছিলেন। আপনার হয়ত মনে নেই। কিন্তু আমি সিনেমাটি করিনি। প্রযোজককে বলেছি, ভাইয়া, আমি সিনেমাটি করতে চাচ্ছি না। কারণ উনার রাগ অনেক বেশি। শুটিংয়ের সময় আমাকে চড় থাপ্পড় মেরে বসতে পারেন।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: