টংগীতে শিক্ষক দম্পতির হত্যার বিচারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

প্রকাশিত: ২০ আগষ্ট ২০২২, ০৩:৫৮ পিএম

টংগীর আলোচিত শিক্ষক দম্পতির রহস্যজনক হত্যাকান্ডের বিচারের দাবিতে মহাসড়কে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে শিক্ষার্থীরা। টংগীর শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিয়াউর রহমান মামুন ও তার সহধর্মিণী আমজাদ আলী গার্লস স্কুলের সহকারী শিক্ষক মাহমুদা আক্তার জলির রহস্যজনক মৃত্যুর প্রতিবাদে শনিবার (২০ আগস্ট) বেলা ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত দুই প্রতিষ্ঠানের সামনে আলাদা আলাদা ২ টি মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। আমজাদ আলী গার্লস স্কুলের ছাত্রীরা বেলা ১১ টায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে এবং শহিদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা দুপুর ১২ টায় বিসিক সড়কে অবস্থান করে এ শিক্ষক দম্পতি হত্যাকান্ডের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

প্রতিবাদ সভা ও মানববন্ধনে সংহতি প্রকাশ করে সুষ্ঠু তদন্তপূর্বক এ হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারসহ বিচার দাবি করে বক্তব্য রাখেন, জেলা শিক্ষা অফিসার রেবেকা সুলতানা, আমজাদ আলী গার্লস স্কুলের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, ম্যানেজিং কমিটির সদস্য মহিউদ্দিন সেলিম, আশরাফ টেক্সটাইল মিলস স্কুলের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, গাজীপুর প্রাইভেট স্কুল এসোসিয়েশনের সহ-সভাপতি সৈয়দ আতিক, শহিদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নুরুজ্জামান রানা, জাতীয় সাংবাদিক সোসাইটির মহাসচিব নাসির উদ্দিন বুলবুল, সিনিয়র শিক্ষক আব্দুস সাত্তার, মোতাহার হোসেন, শিলমুন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান, নওগাঁ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আমজাদ হোসেন। বক্তারা বলেন, দ্রæত সময়ের মধ্যে এ হত্যাকান্ডের প্রকৃত রহস্য উন্মোচন করে দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা না হলে টংগী ও গাজীপুরের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের নিয়ে বৃহত্তর আন্দোলনের ডাক দেয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: